আজ বুধবার ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২
||
  • প্রকাশিত সময় : মার্চ, ১৬, ২০২১, ৭:২৮ অপরাহ্ণ




ময়মনসিংহে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥

ময়মনসিংহে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে। আটককৃতরা হলো, শরীফুল ইসলাম ও রাজু মিয়া। তাদের কাছ থেকে দুই কেজি গাজা, ১৪২ পিচ ইয়াবা ও মাদকবিক্রির নগদ অর্থ উদ্ধার করা হয়েছে। র‌্যাব ময়মনসিংহ ক্যাম্পের মেজর মোঃ ফজলে রাব্বি জানান, তার নেতৃত্বে একটি বিশেষ দল রবিবার জেলা সদরের পরানগঞ্জে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী রাজু মিয়াকে আটক করে। তার কাছ থেকে ১৪২ পিচ ইয়াবা , একটি মোবাইল উদ্ধার করে। পৃথক আরেক অভিযানে চর নিলক্ষীয়া থেকে মাদক ব্যবসায়ী শরীফুল ইসলামকে দুই কেজি গাঁজা, ২টি মোবাইল ও মাদক বিক্রয়ের নগদ আটক করা হয়। তাদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় পৃথক মামলা হয়েছে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১